Most Popular social media. সর্বাধিক জনপ্রিয় সামাজিক মিডিয়া তালিকা

সামাজিক মিডিয়া আধুনিক বিশ্বের আধিপত্য শক্তি যা মন পরিবর্তন করতে পারে, আরো ব্যবসা পরিবর্তন করতে পারে, বিক্রয় বাড়ায় বা একটি ব্র্যান্ড বা ব্যবসা আকারে বাড়াতে পারে।

এই কারণে সামাজিক মিডিয়া আমাদের সকলের উপর এই প্রভাব ফেলেছে। বছর ধরে, সামাজিক মিডিয়া সাইট বিপণন জন্য কার্যকর প্ল্যাটফর্ম হতে প্রমাণিত হয়েছে।

নীচে শীর্ষ 10 জনপ্রিয় সামাজিক মিডিয়া সাইটগুলির জন্য কয়েকটি আকর্ষণীয় পরিসংখ্যান রয়েছে।


10. রেডিট
রেডিট বিনোদনমূলক উদ্দেশ্যে ব্যবহৃত একটি সামাজিক নেটওয়ার্কিং সাইট, নিবন্ধিত সদস্যরা কন্টেন্ট এবং সরাসরি লিঙ্ক শেয়ার যেখানে। এটি 174 মিলিয়ন মাসিক অনন্য দর্শক আছে।

9. ফ্লিকার
এই ইমেজ এবং ভিডিও হোস্টিং সামাজিক নেটওয়ার্ক ব্যবহারকারীদের দ্বারা প্রতিদিন 3.5 মিলিয়ন ইমেজ আপলোড করা হয়েছে এবং বিশাল অনলাইন ফটো স্টোরেজ অফার করে।

8. টাম্বলার
এই মাইক্রোব্লগিং প্ল্যাটফর্মটি ফটো, ভিডিও, অডিও, কোট, পাঠ্য বা আপনি যে কোনও বাজারে ভাগ করতে চান তা ভাগ করার জন্য ব্যবহার করা হয়। এটি 4২0 মিলিয়নেরও বেশি ব্যবহারকারী এবং 217 মিলিয়ন ব্লগ তৈরি করেছে, যা এটি একটি প্রিয়।

7. ইনস্টাগ্রাম
মার্কেটপ্লেসগুলি ইন্সটগ্রাম মার্কেটিংয়ের ব্যবহারযোগ্যতা এবং পণ্য এবং পরিষেবাদি বাজারে ইনস্টাগ্রাম ব্যবহার করতে জানে। এটি দৃশ্যমান গল্প ভাগ করার জন্য একটি বিস্ময়কর প্ল্যাটফর্ম।
ইনস্টাগ্রাম এ 300 মিলিয়ন সক্রিয় মাসিক সক্রিয় ব্যবহারকারী রয়েছে, যার মধ্যে 75 মিলিয়ন প্রতিদিন সক্রিয় ব্যবহারকারী। ইনস্টাগ্রাম ব্যাপকভাবে ব্যবসা বিপণনের জন্য ব্যবহৃত হচ্ছে।

6. পিন্টারসেট
পিন্টারসেট মার্কেটিং হল আরও একটি সামাজিক মিডিয়া সরঞ্জাম যা ব্র্যান্ডগুলি দ্রুত বৃদ্ধি পেতে সহায়তা করে। পিন্টারসেট এর 70 মিলিয়ন ব্যবহারকারীর মধ্যে 80 শতাংশ নারী এবং 20 শতাংশ পুরুষ। 9 মিলিয়নেরও বেশি ব্যবহারকারী ফেসবুকে তাদের অ্যাকাউন্ট সংযুক্ত করেছেন।


5. ইউটিউব
২016 সালে ইউটিউব মোট উপার্জনে 5.6 বিলিয়ন মার্কিন ডলার আয় করবে বলে আশা করা হচ্ছে। বর্তমানে প্রতি মাসে ইউটিউবে 6 ​​বিলিয়ন ঘন্টা ভিডিও দেখা যায় এবং প্রতিদিন মোবাইল ফোনগুলিতে 1 বিলিয়ন ভিডিও দেখা যায়।

4. গুগল +
এই সাইটে 300 মিলিয়ন সক্রিয় ব্যবহারকারী আছে এবং সম্পর্ক বিপণনের জন্য ব্যবহার করা হয়। এটি Google+ ব্যবহারকারী এবং ব্রান্ডের মধ্যে 53% ইতিবাচক মিথস্ক্রিয়া আছে।

3. লিঙ্কডইন
LinkedIn পেশাদারী ব্যবহারকারীদের এবং অন্যান্য ব্যবহারকারীদের সাথে প্রবৃত্তি গড়ে তুলতে সাহায্য করে। এটি এই উদ্দেশ্যে ব্যবহৃত বিশ্বের বৃহত্তম পেশাদার নেটওয়ার্ক। আজ, এটি 33২ মিলিয়ন ব্যবহারকারীর উপর এবং প্রতিটি সেকেন্ডে দুটি নতুন সদস্য যোগ করে, যা সব বাজারকারীদের আকর্ষণ করে।


2. টুইটার
টুইটার টুইট মাধ্যমে শব্দ ছড়িয়ে জন্য পছন্দ করা হয়। এই সাইট সামাজিক মিডিয়া বিপ্লব করেছে। টুইটারের প্রায় 81 শতাংশ বিজ্ঞাপনগুলি মোবাইল থেকে আসে এবং টুইটারে ২4-ঘন্টার প্রচারিত ট্রেন্ডের জন্য 200,000 মার্কিন ডলার ব্যয় হয়।

1. ফেসবুক
এটি বৃহত্তম ব্যবহারকারীর সর্বাধিক সামাজিক নেটওয়ার্কিং সাইট। এখানে 10 মিলিয়ন ছোট বা মাঝারি আকারের ব্যবসা বিজ্ঞাপন দেওয়া হয় এবং এটি অনুমান করা হয় যে বড় কোম্পানিগুলি প্রতি বছর ফেসবুক বিজ্ঞাপনে 100 মিলিয়ন ডলার খরচ করে।

No comments

Powered by Blogger.